সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্নামেন্টে ভুঞাপুর ও নাগরপুর প্রেসক্লাব জয়ী

আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্নামেন্টে ভুঞাপুর ও নাগরপুর প্রেসক্লাব জয়ী

প্রতিদিন প্রতিবেদক : ক্রীড়া প্রতিবেদক\ প্রতিন্দাপূর্ন ম্যাচে ভুঞাপুরের তপু ও নাগরপুরের শোভনের দুরন্ত খেলায় তাদের নিজ দল ভুঞাপুর ও নাগরপুর প্রেসক্লাব প্রথম জয় পেয়েছে। শুক্রবার (৬ মার্চ ) সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে মুজিব বর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট খেলার তৃতীয় দিনের খেলায় ভুঞাপুর প্রেসক্লাব ৩ উইকেটে সখিপুর প্রেসক্লাবকে এবং নাগরপুর প্রেসক্লাব ৭ উইকেটে বাসাইল প্রেসক্লাবকে পরাজিত করে প্রথম জয় তুলে নিয়েছে।

দিনের প্রথম ম্যাচে টস জয়ী সখিপুর প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত(কার্টেল) ১৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ৮৭ রান করে। দলের পক্ষে ইসমাইল সর্বোচ্চ ৩২ রান করে। বিজয়ী ভুঞাপুর প্রেসক্লাবের মামুন, কামাল ও আরিফুজ্জামান তপু ২টি করে উইকেট দখল করে।

জবাবে ভুঞাপুর প্রেসক্লাব ব্যাটিং করে নেমে শুরু থেকে উইকেট হারাতে থাকে। ৫ নম্বর ব্যাটসম্যান আরিফুজ্জামান তপু চমৎকার ব্যাটিং(অপরাজিত ৩৪ রান) করে শেষ বলে ৪ মেরে দলকে জয়ের বন্দরে নিয়ে যায়।

বোলিংয়ে বিজিত সখিপুর দলের জুয়েল রানা ৮ রানে ৩টি উইকেট এবং রাজীব ২৬ রানে ২টি উইকেট দখল করে। বিজয়ী দলের আরিফুজ্জামান তপু ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

দিনের দ্বিতীয় ম্যাচে বাসাইল প্রেসক্লাব টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৭ রান করে। দলের পক্ষে সোহাগ সর্বোচ্চ ২৬ রান করে। এ ছাড়া তোফায়েল আহমেদ রনি ১২ ও হাসান শিকদার ৮ রান করে।

বোলিংয়ে বিজয়ী নাগরপুর দলের আমিনুর ২টি এবং শোভন দাস ও শ্যামল ১টি করে উইকেট দখল করে। জবাবে নাগরপুর প্রেসক্লাব ১৮.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৩৩ রান করে।

বিজয়ী দলের পক্ষে শোভন দাস ১৬ বলে ৩০ রান করে। এছাড়া শ্যামল ৩২, মাসুদ ৩০ রান করে। বোলিয়ে বিজিত দলের রনি ৩৫ রানে ১টি উইকেট দখল করে। বিজয়ী দলের শোভন দাস ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

খেলায় আম্পায়ার ছিলেন আমিনুর রহমান ও আলী আজম এবং স্কোরার মোজাম্মেল হক। আজকের খেলাঃ দেলদুয়ার প্রেসক্লাব বনাম কালিহাতী প্রেসক্লাব।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840